সম্পুর্ন ফ্রী প্রফেশনাল গ্রাফিক্স কোর্সে আপনাকে সাগতম

সম্পুর্ন ফ্রী প্রফেশনাল গ্রাফিক্স কোর্সে আপনাকে সাগতম !!!!

আসসালামুয়ালাইকুম
আমি মোঃ শরীফুল ইসলাম।আপনাদের সামনে নিয়ে আসিতেছি একটি সম্পুর্ন ফ্রী গ্রাফিক্স কোর্স ।বর্তমান সময়ে জনপ্রিয় হল গ্রাফিক্স ডিজাইন। অনলাইনে ডিজাইনারের চাহিদা দিন দিন বেড়েই চলছে। চাকরি থেকে শুরু করে অনলাইনে ভালো মানের ডিজাইনারদের চাহিদা অনেক এবং বিভিন্ন মার্কেটপ্লেসগুলতেও এর চাহিদা ও আনেক। তাই গ্রাফিক্স ডিজাইন হতে পারে আপনার কেরিয়ার এর একটা অংশ। অনেকেই আছে যারা কোন প্রতিষ্ঠানে গিয়ে প্রচুর সময় নষ্ট করে শিখার এবং অনেকের আবার পর্যাপ্ত টাকা দিয়ে কোর্স করার মত সমর্থ নাই্‌ ।তাই এখন সবাই চায় ঘরে বসে অনলাইনে শিখতে।তাই আমি সকলের কথা চিন্তা করে এমন একটা পুর্নাজ্ঞ চেইন গ্রাফিক্স কোর্স চালু করতে যাইতেছি যেখান থেকে একেবারে শুরু থেকে শেষ পর্যন্ত ফটোশপ এবং ইলাস্ট্রেটর এর ভিডিও টিউটরিয়াল এর সাথে বর্ণনাও দেওয়া হবে এবং সাথে প্রতিটি প্রজেক্ট এর সোর্স ফাইল দিয়ে দেওয়া হবে যাতে করে সবাই সহজেই অনুশীলন করতে পারে। আর এই কোর্সটি হবে সম্পুর্ন ফ্রী।শুথু আপনাদের দোয়া এবং ভালবাসা সাথে থাকলেই হবে।আমি আমার এই কোর্সটি এমন ভাবে সাজিয়েছি যেখানে ফটোশপ এবং ইলাস্ট্রেটর এর সবগুলা টুলস এবং টেকনিক প্রতটি প্রজেক্ট এর মাথ্যমে শিখানো হবে। ইনশাআল্লাহ আমি কথা দিতে পারি আপনারা যদি আমার সাথে থাকেন এবং আমাকে সহায়তা করেন আমি আপনাদের গ্রাফিক্স ডিজাইন শিখার জন্য পুর্নাজ্ঞ সহায়তা করতে পারব।চলুন দেখে নেই এই পুর্নাজ্ঞ চেইন কোর্স এ কী কী থাকবে………

 

    1. Work In Photoshop
  •    Introduction to Photoshop
  •    Customize the Photoshop Workspace
  •    Manage Layers
  •    Crop, Move, & Straighten Images
  •    Repairing Images
  •    Creating Raster Images
  •    Use the Shape Drawing Tools
  •    Type Special Effects
  •    Modify Images with Masks
  •    Apply Special Effects to Layers
  •    Using Smart Objects
  •    Batch Process Files
  •    Creating & Editing Video


     2. Work in Illustrator

  •    Introduction to Illustrator CC
  •    Create documents with basic shapes
  •    Create custom paths
  •    Work with text
  •    Insert typographic characters
  •    Import and link graphics
  •    Manipulate objects
  •    Distort text with text envelopes
  •    Prepare documents for deployment
  •    Organize objects with layers
  •    Apply color using live paint
  •    Create special effects and 3D effect.

3. How to design a Professional Logo.4. How to design a professional Business Card.5. Flyer Design.6. Banner.7. Billboard Design.8. Brochure design.
9. Others.

বিঃদ্রঃ সকল প্রকার আপডেট এবং ভিডিও টিউটরিয়াল পেতে নিচের গ্রুপ যোগদান করেন এবং সমস্যাগুলো গ্রুপ বলেন এবং পোস্টটি সবার সাথে শেয়ার করুন যাতে সবাই শিখতে পারে
Share on Google Plus

0 comments: